Senin, 21 April 2014

cara mengecilkan perut buncit pada wanita

cara mengecilkan perut buncit pada wanita চর্বি কারণে গঙ্গাফড়িং পেট অনেক মহিলাদের জন্য একটি সমস্যা. প্যান্ট এটা সঠিক দেখাচ্ছে না তাই , Duh , একটি সাঁতারের পোষাক বিমূঢ়তা পরতে চান , তাই টাইট ..

কারণ প্রায়ই নারী হয় এই সমস্যার , সিকিউরিটিজ পেট মোটা সঙ্কুচিত অফার যে অনেক ওষুধ আছে. যদিও না সব যে প্রভাব ওষুধের , এমনকি স্বাস্থ্য ব্যয় এ কিছু .

ভাল ফলাফলের জন্য, পেটে চর্বি ক্ষয় করতে পারে প্রাকৃতিক খাবার খরচ , তাই এটি পেট ফ্ল্যাট পুনরায় গঙ্গাফড়িং করা যাবে.

1 . ফল ও সবজি

তাজা ফল এবং সবজি বিভিন্ন খাদ্যাভ্যাস শরীর থেকে পুষ্টি সরবরাহ করতে পারে. প্রাকৃতিক fibers ধারণ করে ফল ও সবজি হজম এবং অন্ত্র আন্দোলন প্রক্রিয়া ত্বরান্বিত করতে পারেন. উপরন্তু, ফাইবার আপনি সম্পূর্ণ আর মনে করতে হবে , তাই এটি ক্যালোরি এবং চর্বি উচ্চ খাবার খাওয়ার নিয়ন্ত্রণ করতে পারেন.

2. সবুজ চা

দেরি , বরং ভাজা জলখাবার আর যখন , একটু চিনি বা মধু সঙ্গে গরম সবুজ এক কাপ চা করতে. চায়ের মধ্যে ফ্ল্যাভোনয়েড কন্টেন্ট শরীরে প্রদাহ কমাতে পারে. ইজিসিজি কন্টেন্ট শরীরে চর্বির মাত্রা কমে যায়.

3 . অ্যাভোকাডো এবং বাদাম

সব চর্বি একই সময়ে খারাপ চর্বি খারাপ কলেস্টেরল erode erode সাহায্য করতে পারেন যে ভাল চর্বি আছে , খারাপ হয় . আপনি খেতে পারেন বাদাম সিদ্ধ বা রোস্ট এবং আভাকাডো খাওয়া হয় .

4 . Seasonings মশলা

কখনও কখনও অপ্রীতিকর সুবাস , রসুন , হলুদ , মরিচ এবং আদা শরীরের পরিপাক সমস্যা পরাস্ত সাহায্য করতে পারেন আজ যদিও . Flavorings ডিশ হিসাবে এই প্রাকৃতিক উপাদান ব্যবহার করুন , এবং আপনি চিন্তা ছাড়া ভাল করে খাওয়া যেতে পারে.

5 . পান জল

মিনারেল ওয়াটার পছন্দ যারা এবং মিষ্টি পানীয় পছন্দ যারা ​​মধ্যে বড় পার্থক্য আছে. চিনিযুক্ত পানীয় উচ্চ ক্যালোরি আছে, মিনারেল ওয়াটার খরচ বাড়াবে . মিষ্টি পানীয় কোন চর্বি , কিন্তু এটি আপনি চর্বি করতে পারেন.

যারা আপনাকে পেট মোটা সঙ্কুচিত সাহায্য করার চেষ্টা করতে পারেন যে কিছু খাবার এবং পানীয় রয়েছে. ব্যায়াম সঙ্গে সামঞ্জস্য বজায় রাখা এবং এই ধরনের ভাজা খাবার, চিপস এবং মিষ্ট হিসাবে উচ্চ ক্যালোরি খাবার কমানো.

Tidak ada komentar:

Posting Komentar