Jumat, 14 Februari 2014

benefits of lemon juice and cayenne pepper

benefits of lemon juice and cayenne pepper অধিকাংশ মানুষ স্বাস্থ্যের জন্য একটি লেবু দ্বারা দেওয়া মহান বেনিফিট বুঝতে পারছি না . অ্যাসিড ফলের রস, ওজন হ্রাস সাহায্য রক্তচাপ ও পরিচালনা , কিছু রোগ প্রতিরোধ করতে পারে.

এখানে আপনি লেবুর রস দিয়ে পান করতে পারেন যে স্বাস্থ্যের জন্য উপকারী onlymyhealth হিসাবে রিপোর্ট , রবিবার ( 13/01/2013 ), অন্যদের মধ্যে হল:

1 . হজম সহজতর
অনেক হজমের সমস্যা কার্যকরভাবে লেবুর রস পান করে নিরাময় করা যায়. উষ্ণ লেবুর রস যেমন bloating , বমি বমি ভাব , অম্বল , কার্যকলাপ পেট প্যারাসাইট এবং burping হিসেবে পেটের জটিলতা , সমস্যা অতিক্রম করতে পারেন .

আপনি প্রায়ই পেটে ব্যথা অনুভব করেন, লেবুর রস নিয়মিত খাওয়ার সঙ্গে আচরণ . মসৃণ হজম এছাড়াও একটি সুস্থ ওজন এবং আদর্শ প্রচার করতে পারেন .

2. যকৃত detoxify
রোজ সকালে লেবুর রস পান যকৃতের উত্পাদন পিত্ত সাহায্য করার ব্যাপারে কার্যকর হতে প্রমাণিত . লেবু রস এটাও যকৃত মার্জনা এবং খাদ্য ভাঙ্গিয়া সাহায্য করতে পারেন. কারণে পিত্ত অনুকূল উৎপাদন করতে পিত্তাসয়ের গঠনের প্রতিরোধ এমনকি লেবুর রস .

3 . স্বাস্থ্যকর স্কিন
আপনি একটি এন্টিসেপটিক হিসেবে লেবুর ব্যবহার করতে পারেন এবং আপনার মুখ থেকে blackheads এবং pimples পরিত্রাণ পেতে . লেবুর মধ্যে অ্যান্টিঅক্সিডেন্টসমূহের উচ্চ স্তরের বলি গঠন প্রতিরোধ করতে সাহায্য করে কিন্তু পুঙ্খানুপুঙ্খভাবে মুখ ধোয়া না শুধুমাত্র .

এছাড়াও শরীরের সুস্থ কোষের ক্ষতি হতে পারে যা মৌলে , কারণেও মুখের wrinkles গঠনের . লেবুর রস মধ্যে অ্যান্টিঅক্সিডেন্টসমূহের মৌলে wrinkles এবং ব্রণ সৃষ্টি ধ্বংস করতে পারেন কি না.

4 . মৌখিক স্বাস্থ্য নিয়ন্ত্রণের প্রণালী
লেবু রস একটি ম্যাসেজ প্রভাব সঙ্গে মাড়ি থেকে আঘাতের পরাজিত করে এবং দন্তশূল হ্রাস করা যাবে. যেমন নোংরা শ্বাস হিসাবে সমস্যা এছাড়াও লেবু দিয়ে চিকিত্সা করা যাবে.

5 . গলা
লেবু রস একটি গলা সংক্রমণ পরাস্ত সাহায্য করতে পারেন antibacterial বৈশিষ্ট্য আছে. গলা ব্যথা বা গ্রন্থির প্রদাহ গরম পানি দিয়ে মিশিয়ে লেবুর রস gargling দ্বারা নিরাময় করা সম্ভব.

6 . ম্যানেজিং রক্তচাপ
লেবু উচ্চ রক্তচাপ ব্যক্তিদের প্রয়োজনীয় পটাশিয়াম উচ্চ কন্টেন্ট আছে. মাথা ঘোরা , বমি বমি ভাব , এবং উচ্চ রক্তচাপ হৃদরোগের ঝুঁকি কমাতে যা স্থল লেবুর রস দিয়ে নিয়ন্ত্রণ করা যায়.

Tidak ada komentar:

Posting Komentar