Sabtu, 22 Februari 2014

Jual Obat Penghilang Jerawat Paling Cepat Online

Jual Obat Penghilang Jerawat Paling Cepat Online ব্রণ তিনি মুখের চামড়া এলাকা পূরণ করে যখন একটি সমস্যা ঘটায় , কিন্তু এটি চলে গেছে পরে না শুধু . ব্রণ যে হস্তক্ষেপ দাগ চলে যাবে.

সৌন্দর্য বিশেষজ্ঞ নিকোস Narkissos মতে, সেটা ব্যাপার সমস্যার মূল সমস্যাগুলি সমাধান করা না হয় , যদি আপনি গ্রহণ করা হয় না যতই গায়ের এবং ব্রণ ঔষধ তারপর ব্রণ পুনরাবির্ভূত চলতে থাকবে.

এখানে তিনি মুখের ব্রণ scars blemishes পরিত্রাণ পেতে দিয়েছেন কিছু পরামর্শ.

লক্ষ্যবস্তু থেরাপির ব্যবহার করুন
ব্রণ ব্রণ scars প্রতিরোধ সবচেয়ে ভালো উপায় নিরাময় প্রক্রিয়া বর্তমানে. ব্রণ এলাকায় পরিকল্পনা রয়েছে যে সঠিক ওষুধের চয়ন করুন. Ahas এবং glycolic অ্যাসিড এবং ভিটামিন সি ধারণকারী পণ্য খুঁত মধ্যে খুঁত টিস্যু গঠন হ্রাস করার জন্য খুব কার্যকর.

লুৎফর এড়িয়ে চলুন
এটা ব্রণ পরিত্রাণ পেতে অপেক্ষা , কিন্তু pimples পিষণ এড়ানো নয় হয়. সাহায্য ব্রণ ঔষধ ব্রণ সঙ্গে আমরাই এই এওয়ারনেস যাক . স্পর্শ ব্রণ অভ্যাস , একা লুৎফর একমাত্র শর্ত বাড়া এবং ব্রণ scars pockmarked হয়ে করতে হবে না.

সূর্য থেকে রক্ষা করুন
ব্রণ scars নেভিগেশন অতিবেগুনি রশ্মি থেকে এক্সপোজার একটি গাঢ় এবং আরো স্পষ্ট দৃশ্যমান মধ্যে এলাকা করতে পারেন.

hyperpigmentation অভিভূত
Hyperpigmentation অমসৃণ ত্বক স্বন কারণ মোকাবেলার উদ্দেশ্যে একটি পণ্য যে ব্যবহার করুন. এই পণ্য সাধারণত চামড়া লঘুকরণ পণ্য হয় .

অত্যধিক মাজা ব্যবহার করবেন না
আপনি খুব প্রায়ই একটি মাজা ব্যবহার যখন scarring ঘটে . Blackheads এবং pimples পরিত্রাণ পেতে ব্যবহৃত মোটা শস্য শুধুমাত্র কারণ scarring জ্বালাতন করবে.

Tidak ada komentar:

Posting Komentar